সংবাদ শিরোনাম :
নবীগঞ্জে মাইক্রোবাস দুর্ঘটনা, নিহতের সংখ্যা বেড়ে ৯

নবীগঞ্জে মাইক্রোবাস দুর্ঘটনা, নিহতের সংখ্যা বেড়ে ৯

নিজস্ব প্রতিনিধি হবিগঞ্জ: হবিগঞ্জ জেলার নবীগঞ্জে গাছের সাথে ধাক্কা লেগে দুই নারীসহ মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত হয়েছেন। নিহতরা সবাই নারায়ণগঞ্জের ফতুল্লাহ এলাকার বাসিন্দা।

সুনামগঞ্জের সদর উপজেলায় আংটি বদল করার উদ্দেশ্যে কনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ৯ জনের মধ্যে একজন জন হলেন কাতার প্রবাসী কনের সাথে আংটি বদলের উদ্দেশ্যে যাওয়া বর হিমন, তার বাবা ও বড় ভাই। এ তথ্য জানিয়েছেন দুর্ঘটনায় আহত সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হিমনের বোনের স্বামী রফিকুল ইসলাম।

এ ঘটনায় রফিকুল ইসলামসহ মোট ৪ জন এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

শুক্রবার (৬ মার্চ) ৭ টার দিকে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের গোপলার বাজার কান্দিগাঁও এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আজিজুর রহমান। তিনি বলেন- ঢাকা মেট্রো: চ-১৯-৫৪৬২ একটি মাইক্রোবাস নারায়ণগঞ্জ থেকে সিলেট যাওয়ার পথে নবীগঞ্জের কান্দিগাঁও এলাকায় চালক নিয়ন্ত্রণ হারায়। এ সময় মাইক্রোবাসটি রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে একজন নারীসহ ঘটনাস্থলেই ৮ জন নিহত হন।

আর আহত অবস্থায় হাসপাতালে আনার পর সুমনা নামেরা রো এক নারী মারা যান। এছাড়াও একজনের অবস্থা আশঙ্কাজনক বলে সিলেট ভয়েসকে জানিয়েছেন ওসমানী হাসপাতালের ইমার্জেন্সি বিভাগের দায়িত্বরত চিকিৎসক দেবাশিষ সিনহা।

তবে শেরপুর হাইওয়ে, শায়েস্তাগঞ্জ হাইওয়ে ও নবীগঞ্জ থানা পুলিশের প্রচেষ্টায় বর্তমানে উদ্ধার কাজ শেষ হলেও নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি বলেও জানিয়েছেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আজিজুর রহমান।

এদিকে হবিগঞ্জের জেলা প্রশাসক কামরুল হাসান সিলেট যাওয়ার পথে দুর্ঘটনার খবর পেয়ে গাড়ী থামিয়ে উদ্ধার কাজে নিজে উপস্থিত থেকে সহযোগিতা করেন এবং আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন বলেও জানা যায়।

আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল, শেরপুর হাইওয়ে থানার ওসি এরশাদুল হক ভূঁইয়া ঘটনাস্থলে উপস্থিত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com